রাজশাহী শহরের এক লক্ষ পরিবারকে খাদ্য সহায়তার ঘোষণা রাসিক মেয়রের

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, নগরীতে রিকশা চালক, অটোরিকশা চালক, দিনমুজুর, শ্রমিকসহ লক্ষাধিক নিম্নআয়ের মানুষ রয়েছে। সরকারি ও সমাজের বিত্তবানদের সহযোগিতায় পর্যায়ক্রমে এক লক্ষ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। মঙ্গলবার বিকেলে করোনা ভাইরাস সতর্কতায় কর্মহীন নগরীর ৩৭০০ পরিবারে বিতরণের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি সাবান প্যাকেট করে ৩৭টি থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে তুলে দেয়ার সময় তিনি এ কথা বলেন। খাদ্যসামগ্রী বিতরণ তদারকির কথা জানিয়ে মেয়র আরও বলেন, কোনো অনিময়ের অভিযোগ পাওয়া গেছে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
মেয়র বলেন, ইতোমধ্যে ২০ হাজার পরিবারের মাঝে চাল-ডাল বিতরণ করা হয়েছে। এখন চাল ও ডালের সাথে আলু ও সাবান যোগ হয়েছে। রাজশাহীর মানুষকে নিরাপদ রাখতে আমরা নিরলসভাবে কাজ করছি। এ সংকটময় পরিস্থিতিতে নগরবাসীর পাশে আমরা সব সময় আছি। আগামী ১লা এপ্রিল থেকে রাজশাহীতে করোনা রোগী শনাক্তে পরীক্ষা শুরু হচ্ছে বলেও জানান তিনি। এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রাসিক মেয়রের উদ্যোগে প্রথমধাপে কাউন্সিলরদের মাধ্যমে ২০ হাজার পরিবারকে ১০ কেজি চাল ও ৫০০ গ্রাম ডাল প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন...
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Print this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি