ভোলাহাটে মটরসাইকেল চোর আটক

ভোলাহাট প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সন্দেহভাজন দুই মটরসাইকেল চোর আটক করেছে স্থানীয় সাবেক ইউপি সদস্য ও তার বন্ধুরা। পরে চোরদের পুলিশে সোপর্দ করা হয়। পুলিশ আদলতের মাধ্যমে তাদের জেল-হাজতে প্রেরণ করে।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সাইদুলের সম্প্রতি একটি বাজাজ প্লাটিনা মটরসাইকেল হারিয়ে যায়। ইউপি সদস্য সাইদুল গত রোববার বেলা সাড়ে ১২টার সময় তার বন্ধু আলাউদ্দিন ও জহুরুলসহ আলীসাহাসপুর গ্রামের মহানন্দা নদীর ধারে ঘুরতে যায়। এ সময় ইউপি সদস্যের হারিয়ে যাওয়া মোটরসাইকেল সন্দেহে ওই মটরসাইকেল আরোহীর পিছু নেন তারা। অবশেষে ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের মুশরীভূজা বাজারে স্থানীয় জনগণ ওই মোটরসাইকেল আরোহীদের ধরে ফেলে। মটরসাইকেল আরোহীরা হলেন শিবগঞ্জ উপজেলার মনাকোষা গ্রামের মৃত ফিরোজ আলীর ছেলে মতিউর রহমান (৩২) ও গোমস্তাপুর উপজেলার বেলালবাজারের হুমায়ুন আলীর ছেলে কাওশার আলী (২২) এবং অপর একজন দ্রুত নদীর ধারদিয়ে পালাতে থাকে। পরে ইউপি সদস্য পুলিশকে খবর দেন। পুলিশ এসে মতিউর ও কাওশারকে তাদের ১টি মটরসাইকেল বাজাজ প্লাটিনা-১০০সিসিসহ থানা হেফাজতে নেয়। আটকদের কাছে ৬টি মটরসাইকেলের চাবি পাওয়া গেছে। এ ঘটনা ইউপি সদস্য থানায় মামলা করে।
এ ব্যাপারে থানার ওসি মহসীন আলী ঘটনার সত্যতা স্বীকার করেন এবং মামলার ধারা অনুযায়ী যথাযথভাবে ব্যবস্থা নিয়ে আসামীদের জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

খবরটি শেয়ার করুন...
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Print this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি