ডিপজলের রাজকীয় ফেরা

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। বিভিন্ন কারণে কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন তিনি।

 

গত এক বছর ধরে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে অর্ধডজন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে আসলেও তা বাস্তবায়ন করতে দেখা যায়নি। এবার রাজকীয় আয়োজনে নিজ ভুবনে ফিরছেন এই অভিনেতা।

 

গতকাল শনিবার (৩১ ডিসেম্বর) এক জোড়া সিনেমার মহরতের মাধ্যমে আবার চলচ্চিত্রে ফিরছেন ডিপজল। প্রতি মাসে তিনি দুটি সিনেমা প্রযোজনা করার ঘোষণা দেন মহরত অনুষ্ঠানে। এছাড়া চলচ্চিত্রের উন্নয়নে ১০০টি সিনেমা হলে ডিজিটাল প্রজেকশন বসানোর ঘোষণাও দিয়েছেন তিনি।

 

এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘নতুন বছরে আমার প্রথম কাজ ১০০ সিনেমা হল ডিজিটাল করা। প্রতিমাসে দুইটা সিনেমা প্রযোজনা করব। ওই সিনেমা হলে প্রতি মাসে দুইটা করে সিনেমা মুক্তি দিব। আর যে মাসে সিনেমা মুক্তি দিতে পারব না, সে মাসে ৫০ হাজার টাকা জরিমানা দেব। সিনেমা হলের পরিবেশ ভালো করতে হবে।’

 

তিনি আরো বলেন, ‘সিনেমা আমি ছাড়তে পারব না। সিনেমা থেকে বের হওয়ার উপায় আমার নেই। বের হয়ে কিছু করারও নেই। আমার মন সিনেমায় চলে গেছে।’

 

ডিপজলের উদার চিত্তের পরিচয় দিতে গিয়ে পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, ‘ডিপজলের মন হচ্ছে টেকনাফ থেকে তেতুলিয়ার সমান।’

 

এ সময় ডিপজল চিকিৎসাধীন সাংবাদিক ঝুটন চৌধুরীর জন্য এক লাখ টাকা, মরহুম সাংবাদিক আওলাদ হোসেনের পরিবার ও চিত্রনাট্যকার যোশেফ শতাব্দীর পরিবারকে এক লাখ করে টাকা দেয়ার প্রতিশ্রুতিও দেন। এছাড়া অসহায়, দুস্থ, পরিচালকদের সাহায্যের জন্য প্রতি মাসে চলচ্চিত্র পরিচালক সমিতিতে ৫০ হাজার টাকা দেয়ার ঘোষণাও দেন ডিপজল।

 

এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘ নতুন বছরের শুরু থেকে প্রতি মাসে পরিচালক সমিতিতে ৫০ হাজার করে টাকা দেব। যাতে আর শুনতে না হয় পরিচালক, শিল্পী-কলাকুশলী বিনা চিকিৎসায়, অর্থের অভাবে ধুকে ধুকে মারা যাচ্ছেন।’

 

আজ রোববার (১ জানুয়ারি) ডিপজল অভিনীত ‘এক কোটি টাকা’ শিরোনামের সিনেমার শুটিং শুরু হবে। এ সিনেমায় ডিপজল ছাড়াও অভিনয় করবেন বাপ্পী-অমৃতাসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন ছটকু আহমেদ।

 

মহরত অনুষ্ঠানে ডিপজল ছাড়াও উপস্থিত ছিলেন সংসদ সদস্য ইলিয়াস ভূঁইয়া, চলচ্চিত্র নির্মাতা শাহীন সুমন, মুশফিকুর রহমান গুলজার, মমতাজুর রহমান আকবর, বাপ্পী, অমৃতা প্রমুখ। এ সময় ‘মেঘলা’ শিরোনামের আরো একটি সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

 

‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। টাকার পাহাড়, হাবিলদার, ডাকাত সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যায় তাকে। কাজী হায়াৎ পরিচালিত তেজী সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসাসফল সিনেমায় খল চরিত্রে অভিনয় করেন তিনি।

 

খবরটি শেয়ার করুন...
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Print this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি