ঢাকায় “ক্রীড়াঙ্গনে কর্মক্ষেত্র” শীর্ষক কর্মশালা করবে খোদা বকশ মৃধা ফাউন্ডেশন

স্পোর্টস ডেস্ক:  ঢাকায় “ক্রীড়াঙ্গনে কর্মক্ষেত্র” শীর্ষক কর্মশালার আয়োজন করতে যাচ্ছে খোদা বকশ মৃধা ফাউন্ডেশন। খেলাধূলাকে যারা ভীষণভাবে ভালবাসেন, স্বপ্ন ছিল একদিন তারকা খেলোয়াড় হয়ে বিশ্ব মাতাবো কিন্তু পারেননি। ক্রিকেট, ফুটবল কিম্বা অন্য যেকোন ক্রীড়া ইভেন্ট আপনার মজ্জায়, ভীষণ ক্রীড়া পাগল মানুষ আপনি। শখ ছিল বা এখনো স্বপ্ন দেখেন, যদি খেলাধুলা সম্পর্কিত কোন কাজ খুঁজে পেতাম, তো মনের আনন্দে সর্বোচ্চটা নিংড়ে দিতাম সেখানে। এরকম ক্রীড়া মনস্ক মানুষদের জন্যে- ক্রীড়া সংশ্লিষ্ট কি কি পেশা আছে এবং সে পেশাগুলোতে ক্যারিয়ার গড়তে কিভাবে গড়ে তুলতে হবে নিজেকে, সে বিষয়ে সম্যক ধারণা দিতে খোদা বকশ মৃধা ফাউন্ডেশন “ক্রীড়াঙ্গনে কর্মক্ষেত্র” শীর্ষক দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করেছে।
এছাড়া স্পোর্টস ম্যানেজমেন্ট, সাইন্স, এডুকেশন, ট্যুরিজম, মার্কেটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, সাইকোলজী, নিউট্রিশন, মেডিসিন, সোশ্যাল নেটওয়ার্কিং, ফ্রিল্যান্সিং ইত্যাদি নানাবিধ বিষয়ে ধারণা বিনিময় হবে। এতে মুল প্রবন্ধ উপস্থাপন করবেন বিশিষ্ট ক্রীড়া বিশ্লেষক ডাঃ অনুপম হোসেন। এছাড়াও ক্রীড়াঙ্গনের সাথে সম্পৃক্ত বিভিন্ন ক্রীড়া ব্যক্তিত্ব এই কর্মশালায় অংশগ্রহণকারীদের নানারকম পরামর্শ এবং ধারণা দিবেন।
রাজধানীর পান্থপথে অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমীর সেমিনার হলে আগামী ২৩ মার্চ ২০১৮ দিনব্যাপী (৯-৫ টা) আয়োজিত এই কর্মশালায় উচ্চ মাধ্যমিক পাশ যেকোন পুরুষ/মহিলা ১৮ মার্চের মধ্যে বিকাশের মাধ্যমে (জামিল-০১৭১৪২৫৭০৭০ এবং পলাশ-০১৮১৯৮১৯৮১৭) ৬০০/- টাকা রেজিষ্ট্রেশন ফি জমা দিয়ে এতে অংশগ্রহণ করতে পারবেন।
আগ্রহী পুরুষ/মহিলারা দ্রুত যোগাযোগ করে (সামসুল ইসলাম-০১৭১৬৪৫৫২৯৩) এবং বিকাশের মাধ্যমে ফি জমা দিয়ে আজই আপনার রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।
খবরটি শেয়ার করুন...
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Print this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি