কেমন যাবে বলিউড তারকাদের নতুন বছর

বিনোদন ডেস্ক : ভালো-মন্দ মিলিয়ে কেটে গেল ২০১৬ সাল। গত বছর যারা চাওয়ার চেয়ে বেশি পেয়েছেন, তারাতো বটেই আর যারা চাওয়ার তুলনায় কম পেয়েছেন নতুন বছরে তারা কোমর বেঁধে নেমে পড়েন নতুন উদ্যমে।

 

বলিপাড়ায় এর ব্যতিক্রম নয়। গত বছরের প্রাপ্তি-অপ্রাপ্তির হিসেবে কষে নতুন বছরে তারাও কাজে নেমে পড়ার প্রস্তুতি নিচ্ছেন নিশ্চয়।  তবে কেমন যাবে বলিউডের প্রভাবশালী কিছু তারকার ২০১৭ সাল? এ বিষয়ে আগাম বার্তা দিয়েছেন মুম্বাইয়ের প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালা।

 

কারিনা কাপুর :  বলিউডের আবেদনময়ী নায়িকাদের মধ্যে অন্যতম কারিনা কাপুর। কিছু দিন আগে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন তিনি।  ফলে ২০১৬ সালটা তার সিনেমা ক্যারিয়ারে খুব একটা ভালো যায়নি। তবে তুলা রাশির এই জাতিকা ২০১৮ সালে সদর্পে বলিউডে পদার্পন করবেন।

 

শাহরুখ খান :  বিদায়ী বছরটা বলিউড বাদশা শাহরুখ খানের জন্য ততটা ভালো ছিল না। গত দুই বছর শাহরুখ খান বলিউড বক্স অফিসে তেমন কোনো সু-খবর দিতে পারননি। তার অভিনীত সর্বশেষ তিনটি সিনেমা সমালোচকদের খুব একটা মন ভরাতে পারে নি। বৃশ্চিক রাশির জাতক তিনি।  ২০১৭-২০১৮ সালে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিবেন তিনি।  সুতরাং আসছে বছর শাহরুখ ভক্তরা জ্যোতিষীর কথাতে আশায় বুক বাঁধতেই পারেন।

 

সালমান খান : বলিউডকে বলা হয় খানদের সাম্রাজ্য। সালমান, আমির ও শাহরুখ বলিউডের তিন খান। মজার ব্যাপার হলো- এই তিন বলিউড মহিরুহ জন্মেছেন প্রায় সমসাময়িক সময়ে। সালমান খানের বিয়ের ব্যাপারে তিনি বলেছেন- আসছে বছর সাল্লু গাঁটছড়া বাঁধতে পারেন। তবে সেটা ২০১৮ সালে হলেও তিনি অবাক হবেন না।

 

বিরাট কোহলি : বিরাটকে প্রায়ই শচীন টেন্ডুলকারের সাথে তুলনা করা হয়। শাহরুখের মতো বৃশ্চিক রাশির এই জাতক বলিউড নায়িকা আনুশকা শর্মার সাথে চুটিয়ে প্রেম করছেন। জ্যোতিষী বেজান দারুওয়ালা বিরাট আর আনুশকার বিয়ের ব্যাপারে আগাম বার্তা দিয়েছেন।  তিনি বলেছেন,  ‘২০১৭-১৮ সালেও তারা চুটিয়ে প্রেম করবেন। তবে ২০১৮ সালের শেষের দিকে বিয়ে করতে পারেন এই জুটি।’

 

আলিয়া ভাট :  বলিপাড়ার উঠতি নায়িকা আলিয়া ভাট। গত কয়েক বছর তিনি বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতার সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি ভালো সিনেমা উপহার দিয়েছেন। ২০১৭ সালেও তার এই ধারা অব্যাহত থাকবে বলে প্রবীণ এই জ্যোতিষী মনে করেন।

 

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন : গত কয়েক বছর ধরে বলিউডের বাতাসে কান পাতলেই শোনা যায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেমের খবর। ২০১৭ সালেও তাদের এই প্রেমের উষ্ণ ধারা অব্যাহত থাকবে।

 

রণবীর কাপুর :  অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি সুপার ফ্লপ হলেও খ্যাতিমান এই জ্যোতিষ রণবীর সম্পর্কে বেশ উচ্চ আশা পোষণ করেন।  ২০১৭ সালেও রণবীর ভালো করবেন বলে তিনি আশা ব্যক্ত করেছেন।

 

হৃতিক রোশান : খুব বেশি দিন হয়নি হৃতিক-সুজানার বিবাহ বিচ্ছেদ হয়েছে।  তবে মজার তথ্য দিয়েছেন বর্ষীয়ান এই জ্যোতিষী। তিনি বলেছেন,  ‘আগামী ১১ মাসের মধ্যে হৃতিক আবার বিয়ে করবেন।’

 

প্রিয়াংকা ও দীপিকা : গত বছর থেকে তারা দুজনই বলিউডের পাশাপাশি হলিউডে নিয়মিত হয়েছেন।  কিন্তু এই দুজনের মধ্যে হলিউডে কে ভালো করবেন? এই প্রশ্নের উত্তর দিয়েছেন জ্যোতিষী বেজান দারুওয়ালা। তিনি মনে করেন, দুজনই ভালো করবেন তবে দীপিকার চেয়ে প্রিয়াংকা একটু এগিয়ে থাকবেন।

 

খবরটি শেয়ার করুন...
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Print this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি