অপমানের জ্বালা সইতে না পেরে রাজশাহীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে ষষ্ঠশ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। অপমানের জ্বালা সইতে না পেরে গত শনিবার (৭ মার্চ) সকালে ওই শিক্ষার্থী আত্মহনন বলে দাবি করেছে পরিবার। এ ঘটনায় নগরীর পবা থানায় আত্মহত্যার প্ররোচনার মামলাও হয়েছে।
পুলিশা সূত্রে জানা গেছে, নগরীর পবা তানার তালগাছী গ্রামের ফজলুর রহমানের ষষ্ঠ শ্রেণি পড়ুয়া মেয়ের সাথে পাশের গ্রাম মাধাইপাড়ার এজাহারের অষ্টম শ্রেণি পড়ুয়া ছেলে তাহাজুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শিশুকালেই তারা একে অপরকে গভীরভাবে ভালোবেসে ফেলে। গত শুক্রবার রাতে ওই শিশু ছেলে তার প্রেমিকার বাড়িতে গেলে বাড়ির লোকজন তাকে আটকে রাখে।
এদিকে ছেলেকে আটকের খবর পেয়ে উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হকের নেতৃত্বে ১০ থেকে ১২ গ্রামবাসী রাতেই মেয়ের বাড়িতে যান। তারা মেয়ের পরিবারকে হুমকি-ধামকি দিয়ে ছেলেকে নিয়ে চলে যান। এসময় ওই মেয়েটিকেও শাসনো হয় ছেলের পরিবারের পক্ষ থেকে। এতে করে ভিত হয়ে পড়ে মেয়েটি। গত শনিবার সকালে সে আত্মহত্যা করে।
পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, লাশ পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হলে পরিবার দাফন সম্পন্ন করে। এছাড়া পরিবারের পক্ষ থেকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগ এনে শিশু তাহাজুলের বিরুদ্ধে ৩০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন...
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Print this page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি